'আ.লীগ নেতা-কর্মীদের নির্যাতনের ভিডিও দেখে খালেদা জিয়া উল্লাস করতো'


, | Published: 04:32 PM, July 27, 2018

IMG

আওয়ামী লীগ নেতা-কর্মীদের নির্যাতনের ভিডিও দেখে খালেদা জিয়া ও তাঁর ছেলে উল্লাস করতো বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় গেলে আবারও দেশজুড়ে লুটপাট চালাবে। শুক্রবার সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা দেখা করতে গেলে আওয়ামী লীগ সভানেত্রী এসব কথা বলেন।

নিজের বড় সন্তান সজীব ওয়াজেদ জয়ের জন্ম আজ। তাই ২৭ জুলাই স্বভাবতই অন্যরকম একটি দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। আবার এই দিনেই প্রতিষ্ঠিত হয় আওয়ামী লীগের অন্যতম শক্তি স্বেচ্ছাসেবক লীগ। তবে আওয়ামী লীগ সভানেত্রী এই শুভক্ষণেও সংগঠনের ত্যাগী নেতাদের কথা ভুলে যান নি। স্বেচ্ছাসেবক লীগের প্রয়াত নেতা আবু তাহেরের দুই এতিম সন্তানকে সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন তিনি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গণভবনে আয়োজিত স্বেচ্ছাসেবক লীগের এই আলোচনা অনুষ্ঠানে শেখ হাসিনা বিএনপি জামাত জোট সময়ের নানা অত্যাচার নির্যাতনের স্মৃতিচারণ করেন। পাশাপাশি এও মনে করিয়ে দেন, মানুষের উপর অত্যাচার করেছিলো বলেই ২০০৮ এর নির্বাচনে ভরাডুবিতে হয়েছিলো বিএনপি'র।

আওয়ামী লীগ সভানেত্রী বলেন, ব্যক্তিস্বার্থের রাজনীতি জনগণকে কিছুই দিতে পারে না। এ প্রসঙ্গে আবারও বিএনপি নেত্রীর উদাহরণ টানেন তিনি।

পাশাপাশি বর্তমান সরকারের নানা উন্নয়ন কাজের বর্ণনা দিয়ে প্রধানমন্ত্রী জানান, অল্প কিছুদিন পরেই বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২০ হাজার মেগাওয়াটের মাইল ফলক পৌছবে। বেগম জিয়ার জ্বালানী উপদেষ্টার পরামর্শ শুনেই বাংলাদেশের বিদ্যুৎ ও জ্বালানী খাত পিছিয়ে পড়েছিলো বলেও অভিযোগ করেন তিনি।










রাজনীতি বিভাগের আরও সংবাদ