নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে প্রধানমন্ত্রীর ৪০ লাখ টাকা অনুদান


নিজস্ব প্রতিবেদক,সেন্ট্রাল ডেস্ক | Published: 02:50 PM, August 02, 2018

IMG

প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাস চাপায় নিহত দুই শিক্ষার্থীর স্বজনরা। আজ বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান নিহত দিয়া খানম মিম ও রেজাউল করিম রাজুর স্বজনরা।


এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই পরিবারকেই ২০ লাখ টাকা করে সঞ্চয়পত্র অনুদান হিসেবে দেন। দুই শিক্ষার্থীর মৃত্যুতে শোক জানিয়ে এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দেন তিনি।  


এর আগে বুধবার মিমের বাড়িতে গিয়ে স্বজনদের সমবেদনা জানানোর পাশাপাশি সড়কে অব্যস্থাপনা ও নানা অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, নৌ পরিবহন মন্ত্রী ও পরিবহন শ্রমিকদের নেতা শাজাহান খান।

এর মধ্যেই প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমন্ত্রণ আসে দুই পরিবারের স্বজনদের সাক্ষাতের। মিমের বাবা-মা এবং রাজুর অভিভাবক, তার খালার পরিবার আমন্ত্রণ পান। পিতৃহারা রাজু পড়াশোনার জন্য ঢাকায় থাকতেন তার খালাত ভাইয়ের বাসায়।


মিমের খালা নাজমা বেগম গণামধ্যমকে জানান, বেলা ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে একটি গাড়ি এসে দিয়ার মা রোকসানা বেগম, বাবা জাহাঙ্গীর আলম, বড় বোন রোকেয়া খানম রিয়া ও ছোট ভাই পঞ্চম শ্রেণির শিক্ষার্থী রিয়াদুল ইসলাম আরাফাতকে নিয়ে যায়।

তবে রাজুর পরিবার থেকে কারা গিয়েছিলেন সে ব্যাপারে এখনও নিশ্চিত হয়ে কিছু জানা যায়নি।