নামে-বেনামে প্রয়োজনে ১০০ ফেসবুক আইডি খুলুন: এইচটি ইমাম


নিজস্ব প্রতিবেদক,সেন্ট্রাল ডেস্ক | Published: 06:53 PM, September 13, 2018

IMG

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, ‘সোশ্যাল মিডিয়ার বড় অংশই বিএনপি-জামায়াতের দখলে রয়েছে। তারা সেটার মাধ্যমে দেশে বড় ধরনের পরিবর্তন আনার চেষ্টা অব্যাহত রেখেছে। এদিকে আমাদেরকে নজর দিতে হবে।’

অপপ্রচারের পাল্টা জবাব দিতে সবাইকে সক্রিয় হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি বৃদ্ধিতে আপনাদের নাতি-নাতনিদের নামে-বেনামে একটার জায়গায় ১০টা কেন, প্রয়োজনে একশটা ফেইসবুক আইডি খুলতে বলুন। নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় সম্পৃক্ত করুন।’

‘দেশের স্বার্থে’ আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে জয়ী করার জন্য সবার প্রতি আহ্বান জানান এইচ টি ইমাম।

তিনি বলেন, “এই নির্বাচনে জয়ের কোনো বিকল্প নেই। যদি স্বাধীনতা বিপক্ষের শক্তি বিজয় অর্জন করে তাহলে দেশে বড় ধরনের ক্ষতি হয়ে যেতে পারে বলে আশঙ্কা করছি।”

“আমাদের প্রতিপক্ষকে এত দুর্বল ভাবলে হবে না। তাদেরকে চিনতে হবে, তারা কোথায় আছে, কী করে সেদিকে আমাদেরকে লক্ষ্য রাখতে হবে। আর আগামী লড়াইয়ে শুধু প্রতিহত নয়, স্বাধীনতাবিরোধী শক্তিকে ধ্বংস করতে হবে।” 

নির্বাচন প্রসঙ্গে ইমাম বলেন, “ডিসেম্বরে নির্বাচন ঘোষণা হওয়ার পরে প্রশাসন সহায়ক সরকারের অধীনে চলে যাবে। কিন্তু বর্তমান আমরা সরকারে আছি তাই এখন থেকে আমাদেরকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে এবং গ্রামাঞ্চল, পাড়া-মহল্লায় সব জায়গায় নির্বাচনের খবর পৌঁছে দিতে হবে।”

সূত্র: বিডিনিউজ২৪










রাজনীতি বিভাগের আরও সংবাদ