আশুলিয়া থানায় জাফরুল্লাহর বিরুদ্ধে মামলা


, | Published: 09:49 AM, October 16, 2018

IMG

সাইনবোর্ড ভাঙচুর ও চুরি, অনধিকার প্রবেশ, মারধর, হত্যার চেষ্টা, চাঁদাবাজির অভিযোগে গনস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

সোমবার রাতে, তিনিসহ কয়েকজনকে আসামি করে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়। আশুলিয়ার নলাম এলাকার স্থানীয় বাসিন্ধা মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি বাদী হয়ে এই মামলা করেন। এর আগে সোমবার সকালে, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ সম্পর্কে ডা. জাফরুল্লাহ চৌধুরী আবারো ভুল তথ্য দিয়েছেন বলে এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে জানায় সেনা সদর দপ্তর। এ বিষয়ে ক্যান্টনমেন্ট থানায় জিডি করা হয়েছে বলে জানায় আইএসপিআর। ঘটনার তদন্তে দায়িত্ব পেয়েছে গোয়েন্দা পুলিশ।

সেনা সদরের বিজ্ঞপ্তিতে বলা হয়: অসতর্কতাবশত ভুল তথ্য দেয়ায় দুঃখ প্রকাশ করতে যে সংবাদ সম্মেলন করেছিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী, সেখানে কোর্ট অব ইনকোয়ারি'র স্থলে কোর্ট মার্শাল বলেছেন।

তার এ তথ্যটিও সঠিক নয়, কেননা জেনারেল আজিজ আহমেদের বিরুদ্ধে কখনো কোর্ট মার্শাল কিংবা কোর্ট অব ইনকোয়ারি হয়নি। ডা. জাফরউল্লার বক্তব্যটিকে চরম মিথ্যার শামিল আর একে চতুরতার সাথে মিথ্যা তথ্য দিয়ে জেনারেল আজিজ আহমেদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপচেষ্টা বলে মনে করে সেনা সদর।










জাতীয় বিভাগের আরও সংবাদ