অষ্টম টেস্ট ভেন্যু হিসেবে অভিষেক হচ্ছে দৃষ্টিনন্দন সিলেট স্টেডিয়ামের


, | Published: 10:22 PM, October 31, 2018

IMG

টেস্ট ভেন্যু হিসেবে অভিষেক হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। এরই মধ্যে সিলেটে পৌঁছে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। ৩ নভেম্বর দৃষ্টিনন্দন এই ভেন্যুতে মুখোমুখি হচ্ছে জিম্বাবুয়ে ও স্বাগতিক বাংলাদেশ। প্রথম টেস্ট ম্যাচ আয়োজনে ব্যস্ত আয়োজকরা, দর্শকরাও অপেক্ষা করছেন অধির আগ্রহে।

২০১৪ সালে আন্তর্জাতিক ভেন্যু হিসেবে অভিষেক হয় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। তবে টেস্ট ভেন্যু হিসেবে যাত্রা শুরু করতে অপেক্ষা করতে হল আরো চার বছর। ৩ নভেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে শুরু হতে যাওয়া এই স্টেডিয়ামের প্রথম টেস্ট ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে চান টাইগাররা। দলে থাকা সিলেটাঞ্চলের দুই ক্রিকেটার খালেদ ও রাহীর উচ্ছ্বাসটা আরেকটু বেশি।

এরই মধ্যে সিলেটে পৌঁছে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। আর সিলেটের ক্রিড়াপ্রেমি দর্শকরা অপেক্ষার প্রহর গুনছেন। তবে প্রচারে ঘাটতি আছে বলেও অভিযোগ তাদের।

অন্যদিকে আয়োজকরা বলছেন, তারা প্রথম গুরুত্ব দিচ্ছেন নিরাপত্তার বিষয়টিতে। ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে উদ্যোগের কমতি নেই।

বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে দেশের অষ্টম টেস্ট ভেন্যু হিসেবে যাত্রা শুরু করবে নয়নাভিরাম গ্রিন গ্যালারি সমৃদ্ধ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।