আসন চেয়ে, খাওয়া-দাওয়া করে সংলাপ শেষ করবে জাপা


জামালপুর প্রতিনিধি,কান্ট্রি ডেস্ক | Published: 07:17 PM, November 03, 2018

IMG

জাতীয় পার্টিও সংলাপে যাবে। তবে তাদের কোনো দাবি-দাওয়া থাকবে না। বেশি আসন চেয়ে খাওয়া-দাওয়া করে চলে আসবেন বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার বিকেল ৪টার দিকে জামালপুরের ইসলামপুর উপজেলার গুঠাইল হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এ কথা বলেন।

নির্বাচন সর্ম্পকে জনসভায় উপস্থিত জনগণকে উদ্দেশ্য করে তিনি বলেন, প্রত্যেক ভোটকেন্দ্র পাহারা দিতে হবে যাতে সিল মারতে না পারে। তাহলেই জাতীয় পার্টি ক্ষমতায় আসতে পারবে। মানুষের মনে এখন শঙ্কা আছে। কে কখন কোথাই গুম ও খুন হয়। জাতীয় পার্টি ক্ষমতায় এলে মানুষের মধ্যে এই শঙ্কা থাকবে না। আমরা প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না।

এরশাদ বলেন, আমার অনেক কষ্ট, শান্তি ও আনন্দ নাই। বিনা অপরাধে আমাকে ১০ বছর জেল দেয়া হয়েছিল। ৬ বছর জেল খেটেছি। তারপরও ভেঙে পড়িনি। দিন এসেছে, জাতীয় পার্টির ভোট এখনও রয়েছে।

দুর্নীতির দায়ে খালেদা জিয়া ও তারেক রহমানের শাস্তি হয়েছে। খালেদা জিয়া এখন জেলে। তিনি জেল থেকে আর মুক্তি পাবেন না। অন্যদিকে তারেক জিয়াও দেশে আসতে পারবেন না। তাই নির্বাচনী মাঠে এখন আওয়ামী লীগ ও জাতীয় পার্টি ছাড়া কেউ নেই বলেও মন্তব্য করেন এরশাদ।

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে এ জনসভা অনুষ্ঠিত হয়। জনসভার সভাপতিত্ব করেন ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল মাহমুদ।

জনসভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নূরুল ইসলাম নূরু, প্রেসিডিয়াম সদস্য আজম খান, প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি এম.এ সাত্তার, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইকবাল এহসান ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন প্রমুখ।

জনসভায় জামালপুর-২ (ইসলামপুর) আসনে মোস্তফা আল মাহমুদকে আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করেন এরশাদ।