চিকিৎসা না পেয়ে কর্মচারীকে ছুরি মেরে দিলেন রোগী


, | Published: 09:23 PM, November 06, 2018

IMG

চিকিৎসা না দিয়ে অন্য হাসপাতালে রেফার্ড করায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে হামলা চালিয়ে এক কর্মচারীকে ছুরিকাঘাত করেছেন রোগী ও তার সহযোগীরা।

তাদের হামলায় হাসপাতালের এক কর্মচারী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে হাসপাতালের সব কর্মচারী কর্মবিরতি পালন করছেন।

হাসপাতালের কর্মচারী ও স্থানীয় সূত্র জানায়, দুপুর ২টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে দুই যুবক কিশোরগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের চিকিৎসা না দিয়ে ময়মনসিংহ হাসপাতালে রেফার্ড করেন। এ নিয়ে ওই চিকিৎসকের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়।

বিষয়টি রোগীরা তাদের সহযোগীদের জানান। কিছুক্ষণ পর তাদের সহযোগী কয়েকজন যুবক হাসপাতালে এসে জরুরি বিভাগে হামলা চালান। সেইসঙ্গে জরুরি বিভাগে কর্মরত হাসপাতালের কর্মচারী রুহুল আমিন তুহিনকে টেনেহিঁচড়ে বাইরে এনে ছুরিকাঘাত করেন রোগী ও তার সহযোগীরা। এতে গুরুতর আহত হন রুহুল আমিন। আহত তুহিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সময় হাসপাতালের আরও কয়েকজন কর্মচারীকে মারধর করেন ওই যুবকরা।

এ ঘটনার পর থেকে হামলাকারী যুবকদের গ্রেফতার ও বিচার দাবিতে লাগাতার কর্মবিরতি পালন করছেন হাসপাতালের কর্মচরীরা। কর্মচারী নেতারা জানান, হামলাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত তারা কর্মবিরতি পালন করবেন।