ক্ষমতাবান অপরাধীর মুখোশ খুলবেন পরীমনি


, | Published: 09:33 PM, November 06, 2018

IMG

নানামাত্রিক চরিত্রে অভিনয় করতে হয় অভিনেত্রীদের। সেই ধারাবাহিকতায় পরীমনি এবার কাজ করতে যাচ্ছেন সাংবাদিক চরিত্রে। একটি ওয়েব সিরিজে তিনি অভিনয় করবেন ক্রাইম রিপোর্টার হিসেবে। অনুসন্ধানী রিপোর্টের মাধ্যমে নানা অপরাধের তথ্য তুলে আনবেন তিনি। খুলে দেবেন অপরাধীদের মুখোশ।

ওই ওয়েব সিরিজের নাম ‘প্রীতি’। এটি নির্মাণ করবেন গিয়াসউদ্দিন সেলিম। টানটান উত্তেজনার একটি গল্পে এটি নির্মিত হবে বলে জানালেন সেলিম।

নির্মাতা সেলিম বলেন, ‘থ্রিলারধর্মী সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন পরী। বায়োস্কোপ প্রডাকশন থেকে এটি নির্মাণ করতে যাচ্ছি। পরীর সঙ্গে ‘স্বপ্নজাল’-এ কাজ করতে গিয়ে মনে হয়েছে, যেকোনো চরিত্রে মানিয়ে নেওয়ার ক্ষমতা আছে তার। তাই সিরিজটিতে পরীকে নেওয়া।’

পরী বললেন, ‘সেলিম ভাইয়ের সঙ্গে কাজ করার মজা আছে। তিনি যত্ন নিয়ে ছবি বানান। ‘স্বপ্নজাল’ একটি স্বপ্নের মতো কাজ ছিলো। এবারে নতুন আমেজের নতুন ভাবনার কাজ হবে আমাদের। ক্রাইম রিপোর্টার চরিত্রটি বেশ পছন্দ হবে দর্শকের।’

আসছে ৯ নভেম্বর রাজধানীর বিভিন্ন লোকেশনেশুটিং শুরু হবে ‘প্রীতি’ ওয়েব সিরিজের। এখানে পরীর সঙ্গে দেখা যাবে আরও এক ঝাঁক তারকাকে।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুর দিকে গিয়াসউদ্দিন সেলিমের 'স্বপ্নজাল' ছবিটি দিয়ে বেশ আলোচনায় আসেন পরী। এতে শুভ্রা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।