নাটোর-৪ আসনে ক্ষমতাশীন দলের মনোনয়নপত্র কিনেছেন মুক্তি


, | Published: 01:19 AM, November 13, 2018

IMG

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন  জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড-২০১৮ অর্জনকারী সংগঠন কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কোহেলী কুদ্দুস মুক্তি।

শুক্রবার বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র কিনেছেন তিনি।

বাংলাদেশ যুব-মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম ক্লিনইমেজ সম্পন্ন তরুণ ও মেধাবী এই নেত্রী নাটোর জেলার গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলার নৌকার হাল ধরতে চান।

বিবার্তাকে কোহেলী কুদ্দুস মুক্তি জানান, নারীর ক্ষমতায়নে নেত্রীর নির্দেশে কাজ করছি, নেত্রী আমাকে মূল্যায়ন করবেন বলে আশা রাখি। বঙ্গবন্ধু কন্যা নতুন বাংলাদেশের জাগরণের জোয়ার তুলেছেন। সেই উন্নয়নের জোয়ারে নাটোর-৪ সাজাতে চাই। বড়াইগ্রাম ও গুরুদাসপুরবাসীর প্রত্যাশা পূরণে সততার সঙ্গে কাজ করবো, দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত আধুনিক গুরুদাসপুর ও বড়াইগ্রাম গড়বো।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নাটোর ৪ আসনের গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলার ৩টি পৌরসভা, ১৩টি ইউনিয়নের প্রায় সকল ওয়ার্ডসহ প্রত্যন্ত গ্রামাঞ্চলের বিভিন্ন এলাকায় মানুষের সঙ্গে মতবিনিময় ছাড়াও উঠান বৈঠকে মিলিত হয়েছেন জনপ্রিয় এই রাজনীতিবিদ। ছড়িয়ে দিয়েছেন বর্তমান সরকারে উন্নয়নের নানা কথা। শুধু রাজনৈতিক নয়, তার এ উঠান বৈঠকে উঠে আসে সমাজ সচেতনতার নানা বিষয়াবলীও।

এদিকে কেন্দ্রীয় যুব মহিলালীগ নেত্রী কোহেলী কুদ্দুস মুক্তির সাথে আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগ ছাড়াও ক্ষমতাসীন দলটির বিভিন্ন অঙ্গসংগঠনও তার সঙ্গে কাজ করছে বলে জেলা ও উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।