প্রবাসীদের অনলাইনে নৌকার পক্ষে প্রচারণার উদ্যোগ


, | Published: 11:14 PM, November 18, 2018

IMG

গত ১৭ ডিসেম্বর আওয়ামী লীগের পক্ষে জাতীয় নির্বাচনে প্রবাসীদের ভূমিকা শীর্ষক অনলাইন আলোচনা অনুষ্ঠিত হয়। সুইজারল্যান্ড , সুইডেন, ডেনমার্ক , জার্মান , রাশিয়া , চীন , যুক্তরাজ্য ,নরওয়ে এর প্রবাসীরা যুক্ত ছিলেন।


সুইজারল্যান্ড থেকে মুক্তিযুদ্ধ গবেষক ও অনলাইন একটিভিস্ট অমি রহমান পিয়াল , সুইডেন থেকে বিশ্লেষক ও কলামিস্ট সাব্বির খান , ডেনমার্ক থেকে ডা. বিদ্যুৎ বড়ুয়া বিশ্লেষক ও সাংগঠনিক সম্পাদক , সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ ,যুক্তরাজ্য থেকে ডা. গোলাম রাহাত খান বাবু সাবেক ছাত্রলীগ নেতা , জার্মানি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শান্তা তাওহিদা ও ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জার্মান আওয়ামী লীগ , নরওয়ে থেকে ইশতিয়াক পিএইচ ডি স্টুডেন্ট ও চীন থেকে বাংলদেশ ছাত্রলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসাইন। নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে অনলাইনে প্রবাসীদের কাজ করার জন্য প্রায় ৬ মাস আগে # নৌকা নাম একটি অনলাইন গ্রূপ তৈরী করা হয় এবং পেইজ এর মাধ্যমে কিছু পরিকল্পনা গ্রহণ করা হয়।


ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি , সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অনলাইন এক্টিভিস্ট ডা. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় নির্বাচনী প্রচারণার মূল বিষয় নিয়ে বিশদ আলোচনা করেন আমি রহমান পিয়াল ও সাব্বির খান। আমরা প্রবাস থেকে নৌকার পক্ষে প্রবাসীদের নির্বাচনী প্রচারণায় শরীক করা যায় সেই বিষয়ে কিছু উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যা আগামী ২৪ নভেম্বর ২০১৮ শনিবার আবার আলোচনার মাধ্যমে ঠিক করা হবে । আমাদের নির্বাচনী পেইজ # নৌকা এর সাথে থাকুন। '










প্রবাস থেকে বিভাগের আরও সংবাদ