জামায়াত নিয়ে প্রশ্ন, ড. কামাল বললেন, খামোশ, কত টাকা পেয়েছ


, | Published: 10:54 PM, December 14, 2018

IMG

স্বাধীনতাবিরোধী সংগঠন জামায়াতে ইসলামী নিয়ে প্রশ্ন করায় সাংবাদিকদের ওপর ক্ষেপে গেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

আজ শুক্রবার সকালে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে একাত্তরে মুক্তিযুদ্ধের সময় গণহত্যার শিকার জাতির শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টের নেতারা।

সাংবাদিকদের সঙ্গে আলাপে ড. কামাল প্রথমে বলেন, স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়নের বিরুদ্ধে যারা কাজ করছেন, লোভ-লালসা নিয়ে লুটপাট করছেন তাদের হাত থেকে দেশকে মুক্ত করবো। লাখো শহীদ জীবন বিসর্জন দিয়েছেন, সেই স্বাধীনতাকে আমরা ধরে রাখি, সবার জন্য অর্থপূর্ণ করি।

এ সময় জামায়াতের বিষয়ে তার অবস্থান প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ক্ষেপে যান ড. কামাল হোসেন। তিনি উল্টো প্রশ্ন করেন, ‘…বেহুদা কথা বলো, কতো পয়সা পেয়েছো এই প্রশ্ন করতে? কার কাছ থেকে পয়সা পেয়েছো? পয়সা পেয়ে শহীদ মিনারে এসে শহীদদের অশ্রদ্ধা করো? শহীদদের কথা চিন্তা করো! চুপ করো…চুপ করো! খামোশ! অসহ্য!’

তখন তার সঙ্গে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য রেজা কিবরিয়াসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।