বাংলাদেশ টেলিভিশনে ২৫ জনবল নিয়োগ


, | Published: 01:09 PM, December 15, 2018

IMG

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ টেলিভিশন। টেলিভিশন প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলী ও সহকারী হিসাবরক্ষক তিন পদে ২৫ জনবল নিয়োগ দেয়া হবে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম:

১. টেলিভিশন প্রকৌশলী, ২. উপসহকারী প্রকৌশলী ও ৩. সহকারী হিসাবরক্ষক ।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে টেলিভিশন প্রকৌশলী পদের জন্য ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিকস/মাইক্রোওয়েভ ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক অথবা পদার্থবিদ্যা/ফলিত পদার্থবিদ্যায় স্নাতকোত্তর, উপসহকারী প্রকৌশলী পদের জন্য ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস এবং সহকারী হিসাবরক্ষক পদের জন্য যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজন আছে। সব পদে আবেদনের জন্য ৬ জানুয়ারি, ২০১৮ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

 

বেতন  স্কেল

টেলিভিশন প্রকৌশলী পদের জন্য বেতন ৩৫,৬০০ টাকা।

উপসহকারী প্রকৌশলী পদের জন্য বেতন ২৭,১০০ টাকা।

সহকারী হিসাবরক্ষক পদের জন্য বেতন ১৮,৩০০ টাকা দেয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ টেলিভিশন ওয়েবসাইট (http://btv.gov.bd) থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে এবং ফরম পূরণ করে প্রয়োজনীয় সব কাগজসহ ডাকযোগে অথবা সরাসরি পাঠাতে হবে [বাংলাদেশ টেলিভিশন, সদর দপ্তর ভবন (কক্ষ নং-১১০৭), রামপুরা, ঢাকা-১২১৯] এই ঠিকানায়। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের শেষ সময়: ৬ জানুয়ারি ২০১৯ ।