হাসানুল হক ইনু আইসিইউতে ভর্তি


, | Published: 05:40 PM, January 08, 2019

IMG

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু দুপুরে বুকে ব্যাথা অনুভব করায় ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে আইসিইউ তে ভর্তি হয়েছেন। সোমবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। প্রথমে তাকে কয়েক ঘন্টা আইসিইউতে রাখা হয়। পরে কেবিনে স্থানান্তর করা হয় বলে জানা যায়।

এদিকে বঙ্গভবনে আজ ছিল নতুন সরকারের মন্ত্রীদের শপথ গ্রহণ অনুষ্ঠান। দুপুরের পর থেকেই তাই ভীড় জমছিল। শপথ গ্রহণ অনুষ্ঠান শুরু হওয়ার বেশ আগেই দরবার হল পরিপূর্ণ। তাদের মধ্যে আওয়ামী লীগ এবং তাদের সমর্থক বিভিন্ন পেশাজীবী এবং অঙ্গ সংগঠনের নেতাদের সংখ্যাই বেশি। আর ছিলেন সামরিক-বেসামরিক আমলা এবং বিভিন্ন দেশের কূটনীতিকরা।

আওয়ামী লীগের যে সিনিয়র নেতারা এবার মন্ত্রিসভায় ডাক পাননি, তাদের অনেককেই দেখা গেছে শপথ গ্রহণ অনুষ্ঠানে। সামনের দিকের কাতারেই বসেছিলেন সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, মতিয়া চৌধুরী। ছিলেন সাবেক অর্থমন্ত্রী এ এম এম মুহিত।

মহাজোটের শরিক দলগুলোর মধ্যে ওয়ার্কার্স পার্টির নেতা সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন, সাম্যাবাদী দলের দিলীপ বড়ুয়া এবং জাসদের শিরিন আখতারকে দেখা গেছে। তবে সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে দেখা যায়নি অনুষ্ঠানে। জানা যায় অভিমান ক্ষোভে বঙ্গভবনে শপথ অনুষ্ঠানে গেলেন না সাবেক মন্ত্রী হাসানুল হক ইনু। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ আসনে হাসানুল হক ইনু জয়ী হন। তিনি জাতীয় সমাজতান্ত্রিক দল তথা জাসদের একাংশের নেতা। আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের অন্যতম নেতা।