খুলনাকে ১১৭ রানেই আটকে দিল রাজশাহী


, | Published: 09:44 PM, January 09, 2019

IMG

বিপিএলে এখন পর্যন্ত জয়ের মুখ দেখেনি খুলনা টাইটান্স। টানা দুই ম্যাচ তারা হেরেছে। আরেকটি হারের মুখে কি দাঁড়িয়ে মাহমুদউল্লাহ রিয়াদের দল? ম্যাচের এখনও অর্ধেক বাকি, এখনই এমনটা বলা যাবে না।

তবে টি-টোয়েন্টির হিসেবে যে পুঁজি দাঁড় করিয়েছে খুলনা, তাতে জয় পাওয়াটা কঠিনই হয়ে যাবে। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৯ রানেই আটকে গেছে দলটি।

অথচ শুরুটা বেশ ভালোই ছিল খুলনার। টস জিতে ব্যাটিং বেছে নেয়ার পর দুই ওপেনার পল স্টারলিং আর জুনায়েদ সিদ্দিকীর ২৯ বলের জুটিতে উঠেছিল ৪০ রান। ১৮ বলে ২৩ রান করে স্টারলিং ফেরার পরই যেন খেই হারিয়ে ফেলে খুলনা।

মোস্তাফিজের করা পরের ওভারেই সাজঘরের পথ ধরেন জুনায়েদ সিদ্দিকী। তিনি করেন ১৪ বলে ১৬। পরের সময়টা কেবলই হতাশার খুলনার জন্য। কোনো ব্যাটসম্যানই হাল ধরতে পারেননি।

জহুরুল ইসলাম (১), মাহমুদউল্লাহ (১৮ বলে ১১), আরিফুল হক (১৬ বলে ১২), ডেভিড ওয়াইজ (১৪ বলে ১৪)-কেউই দলের প্রয়োজন মেটাতে পারেননি। মাঝে ১৮ বলে ২২ রান করা ডেভিড মিলান আশা দেখালেও পার্টটাইমার সৌম্য সরকারকে ছক্কা মারতে গিয়ে বাউন্ডারিতে ধরা পড়েন।

রাজশাহী কিংসের মোস্তাফিজুর রহমান দারুণ বল করেছেন। ৪ ওভার হাত ঘুরিয়ে ১৮ রান দিয়ে তিনি নিয়েছেন ২টি উইকেট। ভালো করেছেন ইসুরু উদানাও। ১৫ রানে তিনি নেন ৩টি উইকেট।