পদবঞ্চিত সাবেক ছাত্রলীগ নেতাদের তোপের মুখে কাদের


, | Published: 11:50 PM, January 20, 2018

IMG

আওয়ামী লীগের উপকমিটিতে পদ না পাওয়া ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতাদের তোপের মুখে পড়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  শনিবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এ ঘটনা ঘটে। পরে কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

শনিবার সন্ধ্যায় নতুন ভবনের দ্বিতীয় তলার কক্ষে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নাটোর জেলা আওয়ামী লীগের একটি বিষয় নিয়ে কথা বলছিলেন। এ সময় আওয়ামী লীগের উপকমিটিতে পদ না পাওয়া ছাত্রলীগের কিছু সাবেক নেতা তাঁর কক্ষের সামনে বিক্ষোভ শুরু করেন।
এ সময় সহসম্পাদক পদপ্রত্যাশী নেতা-কর্মীরা ওই কক্ষের সামনে বিভিন্ন স্লোগান দিতে থাকেন এবং ওবায়দুল কাদের নাম ধরে বিক্ষোভ করেন।

পরে  পাশের কক্ষে থাকা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বেরিয়ে এসে বিক্ষুব্ধ নেতাদের শান্ত করার চেষ্টা করেন। তারা কয়েকজন নেতাদের নিয়ে ওবায়দুল কাদেরের কক্ষে প্রবেশ করে তার সাথে কথা বলেন।
এসময় কাদের বলেন, বর্তমানে এই উপকমিটি স্থগিত করা হয়েছে। আগামী তিন মাসের মধ্যে সঠিক যাচাই-বাছাইয়ের পর উপকমিটির সহসম্পাদক পদে কমিটি দেওয়া হবে। এরপর সন্ধ্যা সাতটার দিকে ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতারা দলের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করেন।










রাজনীতি বিভাগের আরও সংবাদ