এমপি হোস্টেল থেকে সাংসদ লুৎফুল্লাহর ছেলে অনীকের মরদেহ উদ্ধার


, | Published: 04:57 PM, January 21, 2018

IMG

সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহর একমাত্র ছেলে অনীকের মরদেহ এমপি হোস্টেল থেকে উদ্ধার করেছে পুলিশ। ব্রডব্যান্ড ইন্টারনেটের তার প্যাঁচানো ছিল তার গলায়।

একমাত্র ছেলে অনীক আজিজ স্বাক্ষরের জন্মদিনে তাঁর বাবা সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই ভিডিও আপলোড করেন গত বছরের ২৯শে ডিসেম্বর।

রোববার ভোরে সাতক্ষীরা থেকে সংসদ এলাকায় অবস্থিত ন্যাম ভবনের বাসায় ফিরেন সংসদ সদস্য মুস্তফা। বাসায় ফিরে কলিংবেল দিলে অন্যসময় দরজা খুলে দিতেন ছেলে অনীকই। এদিন দরজা খুলে দেন তার মেয়ে দৃষ্টি। এরপর অনীকের দরজায় নক করলেও তা খুলছিলনা। এরপর বিকল্প চাবি দিয়ে খুলে যা দেখলেন স্বজনেরা।

পরিবারের সদস্যরা জানান-অনীক ছিল তাদের আদরের। এমন কোনো সমস্যা তাদের চোখে ধরা পড়েনি। কেন কী কারণে এমন মৃত্যু হলো তার সে প্রশ্নের উত্তর নেই স্বজনদের কাছেও।

রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ময়নাতদন্ত করা হয় অনীকের মরদেহের। সেখানেই অপলক তাকিয়ে বসে ছিলেন সাংসদ মুস্তফা লুৎফুল্লাহ। বোন দৃস্টিকে আগলে রেখেছিলেন স্বজনেরা।

ময়নাতদন্ত শেষে চিকিৎসকও বেশী কিছু বলতে চাইলেন না। মরদেহ উদ্ধারের সময় পুলিশ বাসা থেকে অনীকের ল্যাপটপ ও মোবাইল ফোন নিয়ে গেছে। দাফনের জন্য অনীকের লাশ নেয়া হয়েছে সাতক্ষীরায়।










জাতীয় বিভাগের আরও সংবাদ