তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি অযৌক্তিক: হানিফ


, | Published: 02:46 PM, February 02, 2018

IMG

‘৯৬ সালের তত্ত্বাবধায়ক সরকারের আন্দোলনের প্রেক্ষাপট জানতে হবে’ মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে নির্বাচন ব্যবস্থাকে যেভাবে ধ্বংস করেছিল, ভোট ডাকাতি করেছিল তার বিরুদ্ধে সারাদেশের জনগন আন্দোলন করেছিল। তাই বাধ্য হয়ে বিকল্প হিসেবে তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করা হয়েছিল।

তিনি বলেন, বাংলাদেশের জনগন বর্তমান সরকারের অধীনে অনেক নির্বাচনে অংশ গ্রহণ করেছে। প্রত্যেকটি নির্বাচন অবাঁধ ও সুষ্ঠ হয়েছে। এতে প্রমানিত হয়েছে বর্তমান সরকারের সহায়তায় নির্বাচন কমিশন যেকোন নির্বাচন অবাঁধ ও সুষ্ঠ করতে সক্ষম। তাই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি অযৌক্তিক।

শুক্রবার দুপুর ১২টায় কুষ্টিয়া ইসলামীয়া কলেজ চত্ত্বরে প্রথম স্বাধীনতা পতাকা উত্তোলনকারীদের সন্মাননা ও কলেজের রহিমা-আফছার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উন্মোচন অনুষ্ঠানে যোগদিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির সাম্প্রতিক কর্মকান্ড প্রমান করেছে তারা সন্ত্রাসী দল। বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী না, বিএনপি  উগ্র, জঙ্গী ও মৌলবাদী সংগঠনের দিকে ধাবিত হচ্ছে।

কুষ্টিয়া ইসলামীয়া কলেজের গভর্নিং বডির সভাপতি মুহম্মদ শামসুর রহমান বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলনের সহায়ক বীরমুক্তিযোদ্ধা ইহসানুল করিম, কুষ্টিয়া পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আজগর আলীসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।










রাজনীতি বিভাগের আরও সংবাদ