বনানীতে আবারও জন্মদিনের পার্টি, আবারও গণধর্ষণ!


রাজধানী প্রতিবেদক, | Published: 08:03 PM, February 05, 2018

IMG

জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে বনানীতে আরও এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় গতকাল রোববার রাতে রাজীব ও রুবেল হোসেন নামে দুই যুবককে গ্রেফতার করা হয়।

বনানী থানার ডিউটি অফিসার এসআই জব্বার হোসেন জানান, মামলার এজাহারে ওই তরুণী বলেন- মাস তিনেক আগে চাকরির উদ্দেশ্যে মিরপুরের ডিওএইচএস এলাকায় যান তিনি। সেখানে তার সঙ্গে পরিচয় হয় রাজীবের। ওই পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে মাঝে মাঝে কথা হতো। গত শনিবার রাজীব তার জন্মদিনের পার্টিতে যোগদানের আমন্ত্রণ জানিয়ে ওই তরুণীকে ফোন করে।

সেই আমন্ত্রণে সাড়া দিয়ে ওই দিন রাত ৮টার দিকে মিরপুর থেকে বনানী স্টার কাবাবের সামনে যান তরুণী। এরপর রাজীবের সঙ্গে তিনি রিকশায় বনানী ১৫ নম্বর রোডের স্টার প্যালেস গেস্ট হাউসে যান। গেস্ট হাউসের ৪০৩ নম্বর কক্ষে কিছু সময় থাকার পর রাজীব তরুণীকে একা রেখে বাইরে যায়। তবে অল্প সময়ের মধ্যে আবার গেস্ট হাউসে ফিরে আসে সে। রাজীব ফিরে আসার পর তরুণী বাসায় ফিরে যাওয়ার কথা জানান।

তবে রাজীব তাকে গেস্ট হাউসে রাতে থেকে যাওয়ার প্রস্তাব দেয়। পরিবারের সদস্যদের জানিয়ে গেস্ট হাউসে অবস্থান করেন তরুণী। রাত ১টার দিকে আরেক যুবক তাদের কক্ষে আসে। পরে জানতে পারেন রুবেল হোসেন নামে ওই যুবক রাজীবের বন্ধু। রাজীব ও রুবেল গেস্ট হাউসে ইয়াবাসহ নানা ধরনের নেশা খাওয়া শুরু করে। রাত ১টার দিকে তরুণীকে ধর্ষণ করে রাজীব ও তার বন্ধু।

পুলিশের গুলশান বিভাগের সহকারী কমিশনার রফিকুল ইসলাম বলেন, তরুণীর অভিযোগের ভিত্তিতে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

গত বছরের ২৮ মার্চ রাতে রাজধানীর বনানীর 'দ্য রেইনট্রি' হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। ওই ঘটনায় আপন জুয়েলার্সের অন্যতম কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ ও ই-মেকার্স ইভেন্ট ম্যানেজমেন্টের পরিচালক নাঈম আশরাফ ওরফে হাসান আবদুল হালিমসহ পাঁচজনকে অভিযুক্ত করে মামলা করেন এক ছাত্রী।