নির্বাচন কমিশন রেফারি, গোল দেবেন শেখ হাসিনা: নাসিম


মাদারীপুর প্রতিনিধি, কান্ট্রি ডেস্ক | Published: 07:59 PM, February 16, 2018

IMG

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিলে বিএনপিকে বাটি চালান দিয়েও আর খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শুক্রবার বিকেলে মাদারীপুরে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন কমিশন রেফারি থাকবে, আর সেখানে গোল দেবেন শেখ হাসিনা।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, খেলা হবে মাঠে, নির্বাচনে অংশ নিন। খেলার মাঠে আর কোনো ফাউল করবেন না। জনগণ যাকে ভোট দেয়, আমরা তা মেনে নেব। কাউকে জেলে রেখে আমরা নির্বাচন থেকে বিরত রাখতে চাই না।

খালেদা জিয়ার সাজা প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘আপনি আদালতের আশ্রয় নিন। আদালত যদি আপনাকে মুক্ত করে দেয়, তাতে আমাদের কোনো আপত্তি নেই। আওয়ামী লীগ কখনোই প্রতি হিংসার রাজনীতি করে না।’

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র আছে বলেই শ্রমিক-কৃষকের ভাগ্যের পরিবর্তন হয়েছে। উন্নত দেশে যেভাবে নির্বাচন হয়, তেমনি বাংলাদেশেও ২০১৮ সালের ডিসেম্বর মাসে নির্বাচন হবে।

মাদারীপুর শহরের লেকেরপাড়ে আচমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে ছয় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাদারীপুর-২ আসনের এমপি নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, মাদারীপুর-১ আসনের এমপি নুর-ই আলম চৌধুরী, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. ওবায়দুর রহমান খান, স্বাস্থ্য অধিদফতরের উপ-পরিচালক দিলীপ কুমার দাস, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. আবদুল্লাহ আল মামুন প্রমুখ।