শরীয়তপুরে গৃহবধুকে পিটিয়ে হত্যা


, | Published: 04:12 PM, March 05, 2018

IMG

পাওনা টাকা চাওয়ার অপরাধে শরীয়তপুর পৌরসভার ধানুকায় এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। চার দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর গৃহবধুর মৃত্যু।  রোববার রাতে ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পরিবারের অভিযোগ, গত পৌর নির্বাচনের সময় স্থানীয় কাউন্সিলর প্রার্থী হিসেবে সমির দে নির্বাচনে আংশগ্রহন করেন। ওই সময় একই এলাকার আমির হোসেনের স্ত্রী বর্ণা বেগম ২৩ লক্ষ টাকা ধার দেয় স্থানিয় সেচ্ছাসেবকলীগের ছাত্তার ও সমিরকে।  পরবর্তিতে টাকা ফিরত দিতে না পারায় কিছু সম্পত্তি দেয়ার কথা বলে ওই গৃহবধুকে। বুধবার রাতে সেই পাওনা টাকা আনতে গেলে স্থানীয় ছাত্তার পাহার ও সমির মিলে ওই গৃহবধুকে পিটিয়ে গুরুত্বর আহত করলে সোমবার গৃহবধুর মৃত্যু হয়।

নিহতের দেবর দেলোয়ার ও মেয়ে আয়শা আক্তার বলেন, ২৩ লক্ষ টাকা ধার দেয় স্থানিয় সেচ্ছাসেবকলীগের ছাত্তার ও সমিরকে।এ টাকা চাইতে গেলে মারপিট করে হত্যা করেছ। এদের বিচার চাই।

হুমায়ন কবির, ওসি তদন্ত, পালং মডেল থানা বলেন, এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পানো হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের আশ্বাস পুলিশের।










গ্রামবাংলা বিভাগের আরও সংবাদ