বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


, | Published: 04:13 PM, March 05, 2018

IMG

সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণীর (১৫) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পরে স্ত্রীর স্বীকৃতি না পাওয়ায় আজ সকালে ধর্ষণকারীর বিরুদ্ধে ওই স্কুল ছাত্রী ধর্ষণের মামলা দায়ের করেছেন।

মামলা হওয়ার পরে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টাফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায় ওই ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী স্থানীয় রেসিডেনসিয়াল মডেল স্কুলে অষ্টম শ্রেণীতে পড়াশুনা করছিলেন। ওই একই ক্লাসে ইমরান নামের (১৫) আরেক যুবকের সাথে ওই স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই স্কুল ছাত্রীকে সাভারের বাড্ডা ভাটপাড়া এলাকায় একটি বাসায় ভাড়া রেখে ওই যুবক কয়েক মাস যাবত ধর্ষণ করে আসছিলো। পরে ওই স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে স্ত্রীর স্বীকৃতি না দেওয়ায় আজ সকালে সাভার মডেল থানায় প্রেমিক ইমরানের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে।

পরে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টাফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে ওই ধর্ষণকারী যুবক পলাতক রয়েছে।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই সৌমেন মিত্র বলেন ধর্ষণকারী যুবককে আটক করার চেষ্টা চলছে।










গ্রামবাংলা বিভাগের আরও সংবাদ