গোপালগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৮


, | Published: 03:17 PM, April 01, 2018

IMG

গোপালগঞ্জের মুকসুদপুরে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত হয়েছেন ৮ জন।  আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। গত রাত আড়াইটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বরইতলায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বরইতলার নিকটবর্তী বিশ্বম্ভরদী গ্রামে রোববার ভোর রাত পৌনে তিনটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সুগন্ধা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ৬ যাত্রী নিহত হয় এবং আহত হয় আরো অন্তত ৩১ যাত্রী । ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরো ২ জনের মৃত্যু হয়।গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানে আলম জানান, খবর পেয়ে মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পুলিশ ও ফায়ার সার্ভিসের গোপালগঞ্জ, ফরিদপুরের ভাঙ্গা ও মুকসুদপুরের ৪ টি টিম হতাহতদের উদ্ধারের কাজে নামে।

নিহতদের মধ্যে ৪ জনের নাম পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- বরগুনার হাসান মিয়া (২৫),বরিশালের অসিম মাঝি (৩৫), দিপন বিশ্বাস (২৮) এবং বরগুনার নাজির গাজী (৩৬)। বাকীদের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।










গ্রামবাংলা বিভাগের আরও সংবাদ