গত রাতে বন্দুকযুদ্ধে নিহত আরও ৬ মাদক ব্যবসায়ী


, | Published: 02:48 PM, May 24, 2018

IMG

গত মধ্যরাতের পর কুমিল্লা ও ফেনীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ৪ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ পুলিশ সদস্য। মাগুড়ায় মাদক ব্যবসায়ীদের দু’পক্ষের গোলাগুলিতে নিহত হয়েছে ২ জন।

কুমিল্লার চৌদ্দগাম থানা পুলিশ জানায়, বুধবার রাত ১১টায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বাবুলকে আটক করা হয়। তার দেয়া তথ্যমতে, রাত ১টার দিকে উপজেলার আমানগন্ডা এলাকায় অভিযান গেলে বাবুলের সহযোগী ও পুলিশের মধ্যে গোলাগুলি হয়। এতে বাবুল এবং এসআই মোজাহের ও দুই কনস্টেবল আহত হন। আহত বাবুলকে কুমিল্লা মেডিকেলে নেয়ার পর, চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রাত সোয়া ২টার দিকে কুমিল্লা সদরের গোয়ালমথন এলাকায়, পুলিশের সঙ্গে গোলাগুলিতে আহত হন মাদক ব্যবসায়ী রাজিব এবং কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম ও দুই এসআই। আহত রাজিবকে কুমিল্লা মেডিকেলে নেয়ার পর, চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে আজ ভোর ৪টার দিকে ফেনীর ফুলগাজীতে পুলিশের সঙ্গে গোলাগুলিতে মনির ও সামির নামে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। আহত হন পুলিশের ৮ সদস্য। গুলিবিদ্ধ মনির ও সামিরকে ফুলগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে, চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। এছাড়া মাগুড়া শহরের পান্নানদুয়ালী হাউজিং এলাকায় ভোররাতে দুই মাদক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের সাথে পাওয়া গেছে ৫শ’ গ্রাম হেরোইন ও ১০ রাউন্ড গুলি। পুলিশের দাবি, মাদক ব্যবসায়ীদের দু’পক্ষের গোলাগুলিতে ওই দু’জন নিহত হয়েছেন।