টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত


, | Published: 04:10 PM, June 06, 2018

IMG

টাঙ্গাইলের কালিহাতীতে দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকের চালকসহ অন্তত ৩ জন নিহত হয়। এসময় আরো একজন আহত হয়েছে। আহত ব্যক্তিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পিকআপ ভ্যানের চালক দিনাজপুরের বিরল উপজেলার তেগড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে মামুন মিয়া (২৭), হেলপার দিনাজপুর সদর উপজেলার চালিয়া অবাড়ি গ্রামের জমশের আলীর ছেলে জীবন (২৫), পিকআপের আরোহী দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলার বাজনিয়া গ্রামেররবি সরকারের ছেলে কৃষ্ণ সরকার (২৮) ও অপর আরোহী দিনাজপুরের বিরল উপজেলার বরকাবাত গ্রামের মোসলেম মিয়ার ছেলে মুন্না মিয়া (২৮)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আছাবুর রহমান জানান, বুধবার সকালে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার সরাতৈল নামক স্থানে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী পাথরবাহী একটি ট্রাক ও ঢাকা থেকে উত্তরবঙ্গগামী খালি একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংষর্ঘ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালকসহ তিনজন নিহত হয়েছে। দুর্ঘটনার পর এলাকাবাসি, ফায়ার সার্ভিসের সদস্য ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার পুলিশ আহত ও নিহতদের উদ্ধার করে।