বন্দুকযুদ্ধে নিহত আরও দুই মাদক ব্যবসায়ী


, | Published: 04:15 PM, June 06, 2018

IMG

চাঁদপুরের পুরান বাজারে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইউনুস নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এদিকে, ময়মনসিংহের গফরগাঁও থেকে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গতরাতে, চাঁদপুরের পুরান বাজারের পূর্ব শ্রীরাদী এলাকায় মাদকের একটি বড় চালান আসার খবর পেয়ে, অভিযানে যায় মডেল থানা পুলিশের একটি টহল দল। এসময় বালুর মাঠের অন্ধকার থেকে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা ও গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে, গুলিবিদ্ধ হয় ইউনুস। আহত অবস্থায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশের ৫ সদস্যও আহত হন। ঘটনাস্থল থেকে ১০৩ পিস ইয়াবা, ১টি একনলা বন্দুক, ২ রাউন্ড গুলি, ৪টি কার্তুজের খোসা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে| নিহত ইউনুসের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি মাদক মামলা রয়েছে।

এদিকে, ময়মনসিংহের গফরগাঁওয়ে মানিক মিয়া নামের এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মানিক মিয়ার পকেটে ৪৯ পিস ইয়াবা পাওয়া যায় এবং ঘটনাস্থল থেকে দুইটি চাপাতি ও গুলির একটি খোসা উদ্ধার হয়েছে। মানিকের বিরুদ্ধে গফরগাঁও থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। নিহতের পরিবারের দাবি, গত রবিবার থেকে নিখোঁজ ছিল মানিক ।