অপহরণের ১৭ দিন পর শিশুর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার


, | Published: 04:12 PM, June 25, 2018

IMG

অপহরণের ১৭ দিন পর অবশেষে কুষ্টিয়ার মিরপুরের মালিথাপড়ার পরিত্যক্ত একটি সৌচাগারের ট্যাংকি থেকে তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্র অপহৃত শিশু দেব দত্তের (৯) বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর আড়াইটার দিকে অপহৃত শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়।

মিরপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন এবং নুরে আলম ছিদ্দিকির নেতৃত্বে মিরপুর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়নের মালিথাপাড়া গ্রামের জহুরুল ইসলামের বাড়ির পাশে পরিত্যক্ত সৌচাগারের ট্যাংকি থেকে বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করে। অপহৃত শিশু দেব দত্তের মৃতদেহ উদ্ধার অভিযানে উপস্থিত থাকা মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ দেব দত্তের বস্তাবন্দি মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ০৮ জুন সকালে প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হলে চিথলিয়া গ্রামের ভেতরে দুইজন মোটরসাইকেল আরোহী রাস্তা থেকে দেব দত্তকে তুলে নিয়ে যায়। ওই দিন বিকেলে দেব দত্তের বাবা স্কুল শিক্ষক পবিত্র দত্তের ফোনে অপহরণকারীরা মুক্তিপণ হিসেবে ৫ লক্ষ টাকা দাবি করে। দেব দত্ত চিথলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল।