'নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই'


, | Published: 04:12 PM, June 25, 2018

IMG

নির্বাচন নিয়ে কোন ধরনের ভয়ভীতি বা শঙ্কা নেই। নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন গাজীপুর সিটি কর্পোরেনের ভোটাররা, জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দীন মন্ডল।

সোমবার সকালে গাজীপুর শহরের জয়দেবপুরে বঙ্গতাজ অডিটরিয়ামে অবস্থিত রিটার্নিং কর্মকর্তার অস্থায়ী কার্যালয় থেকে নির্বাচন সামগ্রী বিতরনের সময় সাংবাদিকদের এ কথা বলেন গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা।
নির্বাচন উপলক্ষে রোববার রাত ১২টা থেকে সব ধরনের নির্বাচনী প্রচারণা বন্ধ রয়ছে। এছাড়া  অ্যাম্বুলেন্স, ডাক বিভাগ, ফায়ার সার্ভিস ও সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ি ছাড়া অন্য সব যানবাহন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পণ্যবাহী ট্রাক ও শিপমেন্ট ২৫ তারিখ মধ্যরাত থেকে ২৬ তারিখ মধ্যরাত পর্যন্ত বন্ধ থাকবে।

ভোটার ও প্রার্থীদের নিরাপত্তার জন্য ৩৪ প্লাটুন বিজিবি এবং ১০ হাজারেরও বেশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এর বাইরে  ৫৭ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবেন।

মঙ্গলবার সকাল ৮ টা থেকে গাজীপুরের ৪২৫টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হবে। একজন মেয়র ৫৭ জন ওয়ার্ড কাউন্সিলর এবং ১৯ জন সংরক্ষিত আসনের কাউন্সিলের বেছে নিতে গাজীপুরের ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।