তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১০


, | Published: 04:13 PM, June 25, 2018

IMG

সোমবার সারা দেশে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত ও অন্তত  ৪৫ জন আহত হয়েছেন।

টাঙ্গাইলের কালিহাতিতে ট্রাক উল্টে খাদে পড়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ৩০ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে কালিহাতী থানার কাছে এ দুর্ঘটনা ঘটে। এদিকে বেলা ১০টার দিকে টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান উল্টে ১জন নিহত ও ১১ জন আহত হয়েছে।

আহত যাত্রীরা জানান, তারা সকলে প্রাণ আরএফএল কোম্পানির শ্রমিক। ছুটি শেষে গাইবান্ধা থেকে দুটি ট্রাকযোগে অন্তত ১২০ জন সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। তারা টাঙ্গাইলের কালিহাতী থানার কাছে পৌছলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে অন্তত ৩৫ফিট নিচে পড়ে যায়। এতে ৩৫জন যাত্রী মারাত্মক আহত হয়। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর ৪জনকে মৃত্যু ঘোষণা করে চিকিৎসক।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত ) মনসুর আলী আরিফ  জানান, থানার কাছে সেতু পার হওয়ার সময় একটি ট্রাক উল্টে খাদে পড়ে যায়। খবর পেয়ে কালিহাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন জানান, সকালে অন্তত ৩৫ জন গুরুতর আহত লোক হাসপাতালে আনা হয়। এদের মধ্যে চারজন মারা যায়। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

অপরদিকে টাঙ্গাইলের ঘাটাইলে পিক আপ ভ্যান সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে একজন নিহত ও ১১ জন আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম খলিল ৩৫। তার বাড়ি ঘাটাইল উপজেলার দুবাইল গ্রামে।

অন্যদিকে, ময়মনসিংহের মুক্তাগাছায় ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজন মারা যান।