ডিএমপি’র ৫০তম থানা হাতিরঝিলের উদ্বোধন


রাজধানী প্রতিবেদক,সেন্ট্রাল ডেস্ক | Published: 08:06 PM, July 07, 2018

IMG

রাজধানীতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৫০তম থানা হাতিরঝিলের কার্যক্রম আজ থেকে শুরু হলো। নতুন এই থানাটি হাতিরঝিলের পুরো এলাকাসহ রমনা, তেজগাঁও শিল্পাঞ্চল ও রামপুরা থানার কিছু অংশ নিয়ে গঠিত হয়েছে। এই থানা তেজগাঁও বিভাগের অন্তর্ভুক্ত।


আজ শনিবার বিকেল ৪টায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আনুষ্ঠানিকভাবে এ থানার কার্যক্রম উদ্বোধন করেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দীন, পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, সভাপতিত্ব করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি কমিশনার) মো. আসাদুজ্জামান মিয়া।


হাতিরঝিল থানার আওতাধীন এলাকাগুলো হলো:

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫৫ নম্বর ওয়ার্ডের মীরেরটেক, মীরবাগ, মধুবাগ, পূর্ব নয়াটোলা, দক্ষিণ নয়াটোলা, মগবাজার ওয়ারলেস কলোনি, উত্তর নয়াটোলা ২য় বাগ, ৫৪ নম্বর ওয়ার্ডের বড় মগবাজার, দিলু রোড, নিউ ইস্কাটন রোড, পশ্চিম মগবাজার, মধ্য পেয়ারাবাগ, গ্রিনওয়ে, উত্তর নয়াটোলা ১ম বাগ; ৩৯ নম্বর ওয়ার্ডের সার্ক ফোয়ারা, হোটেল সোনারগাঁও রোড, বিজিএমইএ ভবন ও লিংক রোডের রেল ক্রসিং; ৩৭ নম্বর ওয়ার্ডের বেগুনবাড়ি খাল ও রেইনবো ক্রসিং এবং ৩৮ নম্বর ওয়ার্ডের তেজকুনি পাড়া, শাহীনবাগ, আরজতপাড়া ও সংলগ্ন এলাকা।


নতুন এই থানা ডিএমপির তেঁজগাও বিভাগের আওতাভুক্ত থাকবে। বর্তমানে এই বিভাগের উপ-কমিশনারের (ডিসি) দায়িত্ব পালন করছেন বিপ্লব কুমার সরকার।


হাতিরঝিল থানায় যোগাযোগের নম্বর:

অফিসার ইনচার্জ (ওসি): ০১৭৬৯৬৯৫১০০, এসি (তেজগাঁও শিল্পাঞ্চল জোন): ০১৭১৩৩৯৮৫৪৫, এডিসি (তেজগাঁও শিল্পাঞ্চল জোন, তেজগাঁও বিভাগ): ০১৭১৩৩৯৮৫৫৮, ডিসি (তেজগাঁও বিভাগ): ০১৭১৩৩৭৩১৭৫