তিন সিটিতে গণসংযোগে ব্যস্ত প্রার্থীরা


, | Published: 06:09 PM, July 18, 2018

IMG

আজও সকাল থেকে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ৩ সিটি নির্বাচনের প্রার্থীরা। সিলেটে সকালে আওয়ামী লীগ প্রার্থী বদরউদ্দিন আহমেদ কামরান নগরীর বাগবাড়ি, কুলিয়া পাড়া, এতিম স্কুল রোড এলাকায় গণসংযোগ করেন। অপর দিকে, বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরী নগরীর মদিনা মার্কেট, মধুবন মার্কেট মীরবক্সটুলা, চৌহাট্টা পয়েন্ট ও দরগা পয়েন্টে গণসংযোগ করেন।

রাজশাহীর নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য সবধরনের ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী। দুপুরে সব প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। এদিকে সকালে মহানগরীর ডাঁশমারী এলাকায় বিএনপি প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের সঙ্গে বিএনপির কেন্দ্রীয় নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও রুহুল কুদ্দুস তালুকদার দুলু অংশ নেন।

বরিশালে আওয়ামী লীগ প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ নগরীর শেরে বাংলা মেডিকেল কলেজ এলাকায় গণসংযোগ করেন। তিনি উন্নয়নের পাশাপাশি জলাবদ্ধতা, বিশুদ্ধ পানির ব্যবস্থাসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন। এদিকে বিএনপি মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার নগরীর উন্নয়ন নিশ্চিতকরণ, পরিকল্পিত ড্রেনেজ ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা, বিশুদ্ধ পানি সরবরাহ ব্যবস্থাসহ ২৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।